Monday, February 17, 2020




সত্যি নয় মিথ্যে করে হলেও বলছি
 প্রিয়তা আমি তোমাকে 
হৃদয়ের অল্প একটু যায়গা জুরে ভালোবাসি,

সে যায়গায় হয়তো সাধারনের প্রবেশ নিশেধ
 কিন্তু তুমি আছো তুমি থাকবে, 
আর আমি যুগ যুগ ধরে শুধু তোমাতেই ভালোবাসবো। তোমাতেই কাছে আসবো"

 মাঝে, মাঝে গভীর রাতে তুমি যখন শায়িত হবে নিদ্রায়, চুপি স্বরে ছোট্ট করে কপলেতে চুমু আকবো,
 
প্রিয়তা তুমি লাল বেনারসি শাড়ি, রংঙ্গিন ব্লাউজ আর পেটিকোট, পরে যখনি আমার সামনে আসো মনে হয়,
হাতের আঙ্গুল কেটে এক বিন্দু রক্তে তোমার কপাল রঞ্জিত করে দেই রক্তিম লাল টিপে।

খুব কাছে এসে যখন আমার কোলেতে বস তখন কপলে চুমু আঁকতে ইচ্ছে জাগে,
 ইচ্ছে করে তম গায়ের গন্ধে মেতে থাকতে, বাহুডোরে বন্দি করতে, রাংঙ্গা ঠোট দু-খানা চুষতে, পরক্ষণে যখন শক্ত করে আঁকরে ধরো তখন প্রেমবন্ত শরীর ছুটে চলে, রক্তের কনিকা গুলো দাবানলে পরিনত হয়,

temperature বেরে যায়,তম নগ্ন নিটল দেহ যখন সপে দাউ পৃথিবীর শ্রেষ্টতম সুখ সঞ্চিভুত হয় মম প্রানে।

পরক্ষণে যখন তোমার যাবার সময় হয়ে যায় খুব কষ্ট হয়, মনে হয় এ যাওয়াই বুঝি তোমার শেষ যাওয়া।
ভুলেতো যাবে না আবার ওগো প্রিয়তা.........please বলনা, ঐ- বলনা ভুলে যাবে নাতো। 

এই আমি হঠাৎ যখন শুনি তুমি আর আমার নেই, সত্যি বলছি প্রিয়তা হৃদয়ে অগ্নি জ্বললে যেমন কষ্ট হতে পারে আমারো ঠিক তেমন টাই কষ্ট হয়েছে.......বর্ণনাহীন।
মাঝে,মাঝে যখন ভাবি তুমি আমার সাথে যেমন অন্তরংঙ্গ ভাবে মিশেছো ঠিক তেমন করে পরপানে আসক্ত,

বিশ্বাস কর তোকে জিগ্যেস করতে ইচ্ছে করে তোর জ্বিভের কেমন স্বাদ ? সে স্বাদ আমাকেও একটু ধার দিবি। যেন তোর মত পরপানে আসক্ত হয়ে তোকে আর আমার মনের কষ্ট,একটু খানি ভুলে থাকতে পারি।

পরপানে যার কাছে  নিজের দেহ বিলাচ্ছিস সে কি? আমার থেকেও তোকে যত্ন সহকারে ভালোবাসে, নাকি তোর দেহে, নিতম্ভে হিংস্র বর্নপ্রানির মত থাবা মেরে আচর কেটে চলছে ক্রমান্বয়ে, নর পিসাচের মত প্রতিনিয়ত শারিরীক খুধা মেটাচ্ছে.......বল প্রিয়তা?
..........
......................তবে কেন আমায় ছেরে চলে গেলি কিসের অভাব ছিল আমার।
হয়তোবা ভালোবাসার অভাব ছিলনা, অভাব ছিল স্বর্থের/অর্থের।

   ❤এবার বল প্রিয়তা তুমি চলে যাবা নাকি স্মৃতি হয়ে অম্লান চিরকাল রয়ে যাবা এই অন্তরে............ভালোবাসা সিমাহীন ❤❤❤❤❤❤❤

No comments: